বিজেপি প্রার্থীর বাড়ির সামনে থেকে তাজা বোম উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য,কোচবিহারে

এসএন মিডিয়া,কোচবিহার:বিজেপি প্রার্থীর বাড়ির সামনে থেকে তাজা বোম উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। তৃণমূলের দুষ্কৃতীরাই এই কান্ড ঘটিয়েছে বলে অভিযোগ বিজেপি প্রার্থীর। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বক্সিরহাট থানার পুলিশ।

মঙ্গলবার সাতসকালে তুফানগঞ্জ-২ নম্বর ব্লকের ভানুকুমারী-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বালাকুঠি জোড়াইমোড় এলাকার ঘটনা। ৯/১৩০ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রার্থী সুমিত দাসের বাড়ির সামনে থেকে উদ্ধার হয় ওই বোমা। ওই বিজেপি পার্থী সুমিত দাসের অভিযোগ, তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে তাই বিজেপির মধ্যে আতঙ্ক তৈরি করতে স্থানীয় তৃণমূলের দুষ্কৃতীরা তাকে প্রাণে মারার উদ্দেশ্যেই বোম ছুড়েছিল, কিন্তু কোনক্রমে বোমটি ফাটেনি। গোটা ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করবেন বলেও জানিয়েছেন তিনি।

যদিও এ ব্যাপারে স্থানীয় তৃণমূলের অঞ্চল কমিটির সভাপতি সুজিত ঘোষ বলেন, বিজেপি বোমের রাজনীতি করে। গত লোকসভা ভোটের পর গোটা ব্লক জুড়ে বোমের আতুরঘর তৈরি করেছিল বিজেপি। ভোটের আগে মানুষের সিমপেথি পেতে নিজের বাড়ির সামনে বোম রেখে পুলিশকে খবর দিয়েছে ওই বিজেপির পার্থী । তৃণমূল অন্তত বোমের রাজনীতি করে না। বিগত বছরে এমন কোন রেকর্ড নেই।

Comments (0)
Add Comment