তৃণমূল কর্মী খুনের ঘটনায় বাংলাদেশ থেকে গ্রেফতার দুই যুবক

এসএন মিডিয়া,কোচবিহার: দিনহাটার জারিধরলা গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে এক তৃণমূল কর্মীর মৃত্যু ঘটে ছিল দিন কয়েক আগে। সেই ঘটনায় বাংলাদেশ-যোগ আগেই স্পষ্ট ছিল। পুলিশ জানিয়েছিল, দুষ্কৃতীরা এই কাণ্ড ঘটিয়ে বাংলাদেশে পালিয়ে যায়। সেই হত্যা কাণ্ডে জরিত দুই যুবককে আটক করে বিএসএফের হাতে তুলে দিল বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী। বৃহস্পতিবার ফ্ল্যাগ মিটিংয়ের মাধ্যমে দুর্গাপুর-জারিধরলা সীমান্ত দিয়ে তাদের বিএসএফের হাতে তুলে দেওয়া হয়েছে। ধৃত দুজনকেই হেপাজতে নিয়েছে পুলিশ। কোচবিহার জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ধৃত দুই যুবকের নাম সুমন হক ও রহমতউল্লা।

গত জুন মাসের ২৮ তারিখ দিনহাটা-১ ব্লকের গিতালদহ-২ গ্রাম পঞ্চায়েতের জারিধরলা গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে প্রাণ হারায় ১ তৃণমূল কর্মী। ঘটনায় আহত হয় ৭ জন।

অভিযোগ দুষ্কৃতীরা গুলি চালিয়ে খোলা সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে যায়। দুষ্কৃতীরা জারিধরলা থেকে পালিয়ে বাংলাদেশ সীমান্ত সংলগ্ন দুর্গাপুর ইউনিয়নের কাউয়ার চরে আশ্রয় নিয়েছিল। সূত্রে খবর সেখানে মোটা টাকার বিনিময়ে বাংলাদেশের এক দুষ্কৃতীর গোপন ডেরায় লুকিয়ে ছিল ধৃত দুই যুবক।

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানিরাজ জানান, জারিধরলা গ্রামে গুলিকাণ্ডের ঘটনায় অভিযুক্তদের মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বিজিবি তাদের বিএসএফের হাতে তুলে দিয়েছে। ধৃতদের আগামীকাল আদালতে তোলা হবে। পালিশ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে।

Comments (0)
Add Comment